বাসস ক্রীড়া-১৯ : হোম ভেনুতে বসুন্ধার জয়ের ধারা অব্যাহত

312

বাসস ক্রীড়া-১৯
প্রিমিয়ার ফুটবল লিগ
হোম ভেনুতে বসুন্ধার জয়ের ধারা অব্যাহত
নীলফামারী, ২৯ জুন, ২০১৯ (বাসস) : বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লীগে ৪-১ গোলের ব্যবধানে জিতে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখলো বসুন্ধরা কিংস। আজ শনিবার বিকেল চার টায় হোম ভেন্যু নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মধ্যকার খেলা শুরু হয়।
খেলা শুরুর চার মিনিটে বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস কোস্টারের একটি কিক রুখে দেয় মুক্তিযোদ্ধার গোলরক্ষক হিমেল। এরপর ১১ মিনিটে সেই কোস্টা গোলরক্ষককে একা পেয়েও সুযোগ কাজে লাগাতে পারেনি। তবে পরের মিনিটে ভুল করে নাই মক্তিযোদ্ধা সংসদের মেহেদি হাসান রয়েল। এতে ১-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। স্বাগতিকের বিরুদ্ধে ব্যবধান বাড়াতে আক্রমণের ধার বাড়িয়ে দেয় অতিথিরা। ১৪ ও ২১ মিনিটে আরো দুটি গোল মিস না করলে ব্যবধান বড় করতে পারতো মুক্তিযোদ্ধা সংসদ। অবস্থা বেগতিক দেখে স্বাগতিক বসুন্ধরার খেলোয়াররা খোলশ ছেড়ে বেড়িয়ে আসেন স্বরূপে। ৩৩ মিনিটে সমতায় ফেরায় বসুন্ধরার নাছির উদ্দিন চৌধুরী। সমতায়ও সন্তুষ্ট নয় দর্শকরা। তবে প্রথমার্ধের অতিরিক্ত তিন মিনিটে ব্যবধান বাড়িয়ে দর্শকদের সন্তুষ্টি এনে দেন সেই নাছিরই। এতে ২-১ গোলের ব্যবধানে প্রথমার্ধ শেষ হয়।
দ্বিতিয়ার্ধে নিজেদের ঘরের মাঠে আধিপত্য বিস্তার করে খেলতে শুরু করে বসুন্ধরা। ৬৮ মিনিটে মুক্তিযোদ্ধার তিন খেলোয়ারকে কাটিয়ে বসুন্ধরার বিদেশী মিডফিল্ডার মার্কোস কোস্টা টুর্নামেন্টে নিজের দশম গোল করেন। এতে খেলায় ৩-১ গোলেল ব্যবধানে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। আর দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে আরেকটি গোল করে বসুন্ধরার বদলী খেলোয়ার আলমগীর কবির রানা। এতে দল এগিয়ে থাকে ৪-১ গোলে।
টুর্নামেন্টে ১৬ খেলায় বসুন্ধরা কিংস ১৫ টি জয় ও একটিতে ড্র করে পয়েন্ট টেবিলে সবার উপরে আর ১৭ খেলায় চার জয় ও পাঁচ ড্রয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র রইল আট নম্বরে।
বাসস/সংবাদদাতা/১৯২৫/স্বব