বাজিস-৫ : গোপালগঞ্জের মুকসুদপুরে বাস চাপায় মা-ছেলে নিহত

140

বাজিস-৫
গোপালগঞ্জ-দুর্ঘটনা
গোপালগঞ্জের মুকসুদপুরে বাস চাপায় মা-ছেলে নিহত
গোপালগঞ্জ, ২৯ জুন ২০১৯ (বাসস): জেলার মুকসুদপুর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কে আজ বাস চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে মা ও ছেলে।
আজ শনিবার সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মুকসুদপুরের গেঁড়াখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
নিহতরা হলেন-মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের সালিনাবক্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এরশাদ খানের স্ত্রী শাওন বেগম (৩৪) এবং তার ছেলে সাকিব খান (৮)।
ভাংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, আজ সকালে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি যাত্রিবাহি বাস তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন।
এ ঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা প্রায় দু’ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে।পরে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন শাহীন, মকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। একপর্যায়ে প্রশাসনের অনুরোধে সকাল ১০টার দিকে জনতা অবরোধ তুলে নিলে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
ফরিদপুরের ভাংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, ঘাতক বাসটি ও বাসের ড্রাইভারকে আটক করেছে পুলিশ। নিহত মা ও তার ছেলের মৃতদেহ তাদের আত্মীয়-স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

বাসস/সংবাদদাতা/১৬৫০/এমকে