জয় দিয়ে লিগ পর্ব শেষ করলো গাজী গ্রুপ

71

ঢাকা, ১৮ মার্চ, ২০১৮ (বাসস) : জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের লিগ পর্ব শেষ করলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। লিগে নিজেদের শেষ ও ১১তম ম্যাচে আজ গাজী ৪ উইকেটে হারালো প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে। এই জয়ে ১১ খেলা শেষে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে এলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। সমানসংখ্যক ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে গাজীর উপরেই আছে প্রাইম দোলেশ্বর।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় গাজী। ব্যাটিং-এ নেমে শুরুটা ভালো করতে পারেনি তারা। ৪২ রানে দুই উইকেট হারানোর পর দলের হাল ধরেন ফজলে মাহমুদ ও মার্শাল আইয়ুব। তৃতীয় উইকেট ৬৮ রান যোগ করেন তারা। তবে মার্শাল ব্যক্তিগত ২৮ রান করে ফিরে যাবার পর পরের দিকের ব্যাটসম্যানরাও ব্যর্থতার পরিচয় দেন। ফলে এক প্রান্ত আগলে একাই লড়াই করতে হয় ফজলেকে। শেষ পর্যন্ত সপ্তম ব্যাটসম্যান হিসেবে আউট হন ফজলে। ৫টি চারে ১০৫ বলে ৬৫ রান করেন ফজলে। নির্ধারিত ৫০ ওভার ব্যাট করে ৯ উইকেটে ১৮৬ রান করে প্রাইম দোলেশ্বর। গাজী গ্রুপের পাকিস্তানের ফাওয়াদ আলম ৩টি উইকেট নেন।
জয়ের জন্য ১৮৭ রানের টার্গেট ৬৭ বল বাকী রেখেই পেরিয়ে যায় গাজী গ্রুপ। ওপেনার মেহেদি হাসান ৮টি চার ও ১টি ছক্কায় ৫৩ বলে ৫৯ রান করেন। এছাড়া ফাওয়াদ ৭১ বলে ৪৬ ও জাকের আলী অপরাজিত ৩১ রান করেন। প্রাইম দোলেশ্বরের জোয়েব খান ৩৪ রানে ৫ উইকেট নিয়েও দলের হার রুখতে পারেননি। ম্যাচের সেরা হয়েছেন গাজীর মেহেদি হাসান।

image_printPrint