সিলেটে সিসি ক্যামেরা দেখে ২ ছিনতাইকারী আটক

425

সিলেট, ২৬ জুন, ২০১৯ (বাসস) : সিলেট নগরীর উপশহরে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়া ছিনতাইকারীদের আটক করেছে আইন-শৃংখলা বাহিনী। সিসি ক্যামেরা দেখে ছিনতাইকারীদের চিহ্নিত করে ঘটনার মাত্র ৫ ঘন্টার মধ্যে তাদের আটক করতে সক্ষম হয় সিলেট মহানগরীর শাহপরান (রহ.) থানা পুলিশ।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বাসসকে জানান, মঙ্গলবার বেলা ৩টার দিকে উপশহরের সাউথ ইস্ট ব্যাংকের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর সিসি ক্যামেরা ফুটেজ দেখে পুলিশ সুজন ও সিকান্দার নামে দু’জনকে মোটর সাইকেলসহ আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বোরহান ও মিলাদ নামের দুই ব্যক্তি সাউথ ইস্ট ব্যাংক উপশহর শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করার পর ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে পুলিশ ওই এলাকার সিসি ক্যামেরাগুলো পর্যবেক্ষণের মাধ্যমে অভিযানে নামে। অভিযান পরিচালনা করে রাত ৮টার মধ্যে সিলেট নগরীর লামাপাড়া এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও আটক করা হয়েছে।
জেদান আল মুসা জানান, আটক হওয়া ছিনতাইকারী সুজনের লামাপাড়া এলাকার মোহিনী-১৬০ নম্বর বাসার ঘরের আলমিরা থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি টাকার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে সে একই এলাকার বাসিন্দা অপর ছিনতাইকারী সিকান্দারের সন্ধান দেন। পরে পুলিশ সিকান্দারকে আটক করে বাকি টাকা উদ্ধারে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে। ছিনতাইয়ের সঙ্গে জড়িত আরো একজনকে খুঁজছে পুলিশ।