মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৪ জন

146

মাগুরা, ১৮ জুন, ২০১৮ (বাসস) : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন শালিখার হারিশপুর গ্রামের মমতাজ হোসেন(৩২) ও তার শিশু কন্যা সুমাইয়া(৬), সদর উপজেলার বেলনগর গ্রামের সোহরাব হোসেন (৬০) এবং শ্রীপুর উপজেলার গোয়ালদাহ গ্রামের শিশির বিশ্বাস (৩০)।
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, মমতাজ হোসেন সোমবার দুপুরে মেয়েকে নিয়ে আড়পাড়া বাজার থেকে ভ্যানযোগে শতখালির দিকে যাচ্ছিলেন । এ সময় একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে ভ্যানটি রাস্তার উপর উল্টে যায়। আর এ সময় বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহনের দ্রুত গতির একটি বাস তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে সেখানে বাবা ও মেয়ে মারা যান।
অপর দিকে রোববার রাতে মাগুরা-ফরিদপুর সড়কের লক্ষীকান্দর এলাকায় সোহরাব হোসেন (৫৫) নামের এক ব্যক্তি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মারা যান। বাইসাইকেল যোগে তিনি শহর থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ দিকে মাগুরার শ্রীপুর উপজেলার গোয়ালদাহ বাসস্ট্যান্ড এলাকায় রোববার রাতে সড়ক দুর্ঘটনায় শিশির বিশ্বাস (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।