বাসস দেশ-২৪ : জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃংখল : জি.এম কাদের এমপি

337

বাসস দেশ-২৪
জাপা- যৌথ সভা
জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃংখল : জি.এম কাদের এমপি
ঢাকা, ২২ জুন, ২০১৯ ( বাসস) : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি.এম. কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুশৃংখল।
আজ সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের যৌথ সভায় তিনি এ কথা বলেন।
জি.এম. কাদের বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে।
সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, মোঃ আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, নাজমা আখতার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।
সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দিবেন তাদের তথ্য প্রযুক্তি জ্ঞানে সম্বৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সকল তথ্য থাকতে হবে।
তিনি ২৪ থেকে ২৭ জুন অনুষ্ঠেয় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে সবার প্রতি আহবান জানান।
বাসস/সবি/এমএআর/২০৪১/এইচএন