বাসস দেশ-১১ : ঈদ শেষে কর্মস্থলে ফেরা স্বস্তিদায়ক হবে : ওবায়দুল কাদের

বাসস দেশ-১১
ঈদ শেষে-ফেরা
ঈদ শেষে কর্মস্থলে ফেরা স্বস্তিদায়ক হবে : ওবায়দুল কাদের
নোয়াখালী, ১৫ জুন, ২০১৮(বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদে বাড়ি ফেরা যতটা স্বস্তিদায়ক হয়েছে ঈদ শেষে কর্মস্থলে ফেরা আরো বেশি স্বস্তিদায়ক হবে। এবারে ঘরমুখো মানুষের তেমন যানজট পোহাতে হয়নি। কোথাও কোথাও নির্দিষ্ট সময়ের আগে গন্তব্যে পৌঁছেছে।
তিনি আজ নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশির হাট বাজারে ৫নং চাপরাশির হাট ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ ও ইউনিয়ন পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
ওবায়দুর কাদের বলেন, বন্যা, ঝড় ও প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও ঘরমুখো মানুষের কোন দুর্ভোগ পোহায়নি। তিনি যানজট নিরসনে যাদের সহযোগিতা ও সহমর্মিতা ছিল তাদের সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। পানিবন্দি ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।
চাপরাশির হাট ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগ সভাপতি মাওলানা মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ও চাপরাশির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন টিটু সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এর নেতা কর্মীরা।
বাসস/সংবাদদাতা/২৩০০/বেউ/এবিএইচ