ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচার না করলে ঘটনার পুনরাবৃত্তি ঘটতে পারে : মোহাম্মদ নাসিম

207

ঢাকা, ১১ জুন, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচার না করলে আবার ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি ঘটতে পারে।
আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচারের মাধ্যমে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচার করে শাস্তি নিশ্চিত করতে হবে। কারণ রাজনীতিতে কিছু বর্ণচোরা লোক থাকে, যারা বিভিন্ন সময় রং বদলায়। আমাদের মধ্যেও আছে।
স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কে এম মোনোয়ার উল ইসলাম বিপুল প্রমুখ বক্তব্য রাখেন।