বাসস দেশ-১৫ : সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ উৎসবে মিলিত হলেন ডিএনসিসি মেয়র

292

বাসস দেশ-১৫
ঈদ-উৎসব-মেয়র
সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ উৎসবে মিলিত হলেন ডিএনসিসি মেয়র
ঢাকা, ৮ জুন, ২০১৯ (বাসস) : সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ উৎসবে মিলিত হলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।
আজ বিকেলে রাজধানীর কড়াইল আদর্শ নগর এরশাদ স্কুল প্রাঙ্গণে এই উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োাজন করা হয়।
তিনি প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের পুরস্কার প্রদান করেন। অংশগ্রহণকারী প্রতিটি শিশুকে ‘মুজিব কমিকস’ উপহার দেয়া হয়। তাছাড়া সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য বাহারি রকমের ঈদ আপ্যায়নের ব্যবস্থা করা হয়। মেয়র আতিকুল ইসলাম ফুটবল এবং নাগরদোলায় চড়াসহ বিভিন্ন ইভেন্টে শিশুদের সাথে ঘনিষ্ঠভাবে অংশগ্রহণ করেন। মেয়রকে কাছে পেয়ে স্কুলের শিশু-কিশোররাও আনন্দ-উৎসবে মেতে ওঠে।
ঈদ উৎসবে মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘বস্তিগুলোর উন্নয়নে ডিএনসিসি আরো মনোযোগী হবে। বিশেষ করে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক বিকাশে সম্ভাব্য সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে ডিএনসিসির পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
ঈদ উৎসবে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবীন্দ্রশ্রী বড়–য়া, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, আফসার উদ্দিন খান এবং ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএআর/১৯৩৫/এএএ