রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড়

204

ঢাকা, ৫ জুন, ২০১৯ (বাসস) : হালকা বৃষ্টি ও মেঘাচ্ছন্ন আবহাওয়ার মধ্যেও আজ ঈদুল ফিতরের দিনে রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোয় নারী পুরুষ শিশুসহ দর্শনার্থীরা ভিড় জমিয়েছেন।
সারাদিন বৃষ্টির কারণে বের হতে না পারলেও বিকেলের দিকে মানুষের ভিড় বেড়েছে। রাজধানীর প্রধান বিনোদন কেন্দ্র হাতিরঝিলসহ অন্যান্য বিনোদন কেন্দ্রে এ দৃশ্য দেখা গেছে।
বিকেলে রাজধানীর বিনোদন কেন্দ্র ঘুরে দেখা যায়, রামপুরা হাতিরঝিল বিনোদন কেন্দ্র, শিশুমেলা, চিড়িয়াখানা, উত্তরার ডিয়াবাড়িতে ফ্রেন্টাসী আইল্যান্ড পার্ক ও ডিয়াবাড়ি বিভিন্ন বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড় ।
তবে হাতিরঝিল এলাকাজুড়ে বেশি সমাগম ঘটেছে দর্শনার্থীদের। শ্যামলী শিশু মেলা ও উত্তরা ফ্রেন্টাসী আইল্যান্ড পার্কেও জনসমাগম ছিল বেশ।
অন্যদিকে শহরে আজ বেড়ানোর অন্যতম বাহন রিকশার কদর ছিল তুঙ্গে, ভাড়াও বেশি। মৌসুমি রিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা চালকরা বিভিন্ন অঞ্চল থেকে এসে বিনোদনকেন্দ্রমুখী মানুষের কাছ থেকে দ্বিগুণেরও বেশি ভাড়া হাঁকিয়েছেন। ।
তুরাগের চন্ডালভোগ গ্রামের বাসিন্দা গৃহকর্মী জুলেখা আক্তার বাসসকে বলেন, রাস্তাঘাটে তেমন ভিড়ও নেই বলা যায়, অনেকটা ফাঁকা আর পরিবেশটাও দারুণ। বিকেলে দুই সন্তানকে সাথে নিয়ে ডিয়াবাড়ি শিশু বিনোদন কেন্দ্র দেখতে এসেছেন।
শহীদুল ইসলাম শিশির বলেন, উৎসবের দিনগুলো ছাড়া বিনোদনগুলোতে সাধারণত আসা সম্ভব হয় না। যান্ত্রিক জীবন ছেড়ে খোলামেলা সবুজ পরিবেশে এসে ভালোই লাগছে।

image_printPrint