বাসস দেশ-৯ (লিড) : রূপগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত : আহত ৮

309

বাসস দেশ-৯ (লিড)
নারায়ণগঞ্জ-দুর্ঘটনা
রূপগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত : আহত ৮
নারায়ণগঞ্জ, ৪ জুন, ২০১৯ (বাসস) : নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় আজ সকাল আটটার দিকে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ২জন নারীসহ ৪ জন নিহত ও ৮ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৯) ও পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকী দু’জনের নাম পরিচয় এখনো জানা যায় নি।
কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ বাসসকে জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে ৩ জন নিহত হয় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যায়।
তিনি জানান, দুর্ঘটনার চালক ও হেলপার পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের ঢাকা মেডিকেল কলেজ ও স্থানীয় ইউএস বাংলা বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।
মরদেহগুলো ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুজনের নাম পরিচয় পাওয়া গেলেও বাকী দু’জনের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায় নি বলে আব্দুস সামাদ উল্লেখ করেন।
বাসস/সংবাদদাতা/জেডআরএম/১৯২০/কেজিএ