বাসস ক্রীড়া-৯ : বিশ্বকাপের আগ মুহূর্তে ইনজুরি নিয়ে চিন্তিত ভারত

286

বাসস ক্রীড়া-৯
কোহলি-ইনজুরি
বিশ্বকাপের আগ মুহূর্তে ইনজুরি নিয়ে চিন্তিত ভারত
লন্ডন, ২ জুন, ২০১৯ (বাসস): বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে ইনজুরি নিয়ে চিন্তিত টুর্নামেন্টের অন্যতম ফেবারিট ভরত। গতকাল অনুশীলনকালে আঙ্গুলে আঘাত পান দলটির অধিনায়ক বিরাট কোহলি। আগামী বুধবার সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে ভারত। কিন্তু তার আগে শনিবার ইনজুরিতে পড়েন ‘কিং কোহলি। তবে আঙ্গুলে আঘাত সত্বেও নেটে অনুশীলন করেছেন তিনি। দলের একটি সূত্র ভারতীয় বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) জানান,‘ ব্যাটিং অনুশীলনকালে তিনি আঙ্গুলে আঘাত পেয়েছেন। তবে এখন ভাল। দুঃশ্চিন্তার কিছু নেই।
অধিনায়ক আঘাত পাওযার পর দলের ফিজিওথেরাপিস্ট প্যাট্রিক ফরহাত তাকে প্রাথমিক চিকিৎসা দেন।
ফরহাতকে দেখা গেছে কোহলির আঘাত পাওয়া আঙ্গুলে ম্যাজিক স্প্রে করতে এবং তারপর টেপ লাগিয়ে দিতে। বরফ ঘষতে ঘষতে কোহলিকে মাঠ ত্যাগ করতে দেখো গেছে।
এর আগে কনুইর সমস্যার কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে অনুশীলন ম্যাচ খেরতে পারেননি অলরাউন্ডার বিজয় শংকর। আইপিএলে কাঁধের ইনজুরিতে পড়ে সুস্থ হওয়ার পথে আছেন কেদার যাদব। ইনজুরির কারণে দুই অনুশীলন ম্যাচের একটিও খেলতে পারেননি তিনি।
মিডল অর্ডারের গুরুত্বপূর্ণ সদস্য যাদব অবশ্য শনিবার নেটে অনুশীলন করেছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাটের আগেই তিনি ফিট হবেন বলে ধারনা করা হচ্ছে।
বাসস/স্বব/১৯৩৫/নীহা