বাসস দেশ-২১ : তরুণদেরকে জাতীয় পার্টির নীতি নির্ধারণী পর্যায়ের নেতৃত্বে নিয়ে আসা হবে : জি.এম.কাদের এমপি

325

বাসস দেশ-২১
জাপা-যোগদান- ইফতার
তরুণদেরকে জাতীয় পার্টির নীতি নির্ধারণী পর্যায়ের নেতৃত্বে নিয়ে আসা হবে : জি.এম.কাদের এমপি
ঢাকা, ২৫ মে, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি.এম) কাদের এমপি বলেছেন, ব্যক্তি স্বার্থ উৎসর্গ করে যারা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের রাজনীতি করেছে সেই তরুণদেরই জাতীয় পার্টির নীতি নির্ধারণী পর্যায়ের নেতৃত্বে নিয়ে আসা হবে।
আজ জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কুমিল্লা মহানগর বিএনপি নেতা হুমায়ুন কবির মুন্সির নেতৃত্বে অর্ধশত নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এতে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কাজী জামাল উদ্দিন প্রমুখ।
জি.এম.কাদের বলেন, বিগত দিনে যারা ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে জাতীয় পার্টির রাজনীতির মাঠে ছিলো, যারা ক্রিম খেতে রাজনীতিতে আসেনি ভবিষ্যতে তাদেরই মূল্যায়ন করা হবে। টাকা বা অস্ত্র নয়, আমরা মানুষের ভালোবাসার শক্তি দিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো।
তিনি বলেন, সাধারণ মানুষ চায় স্বচ্ছ ও নির্মোহ রাজনীতি। জাতীয় পার্টিই তৃতীয় শক্তি হিসেবে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে।
বাসস/সবি/এমএআর/২০০০/কেজিএ