ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

178

ব্রাহ্মণবাড়িয়া, ২৫ মে, ২০১৯ (বাসস) : জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে আজ ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রি নিহত হয়েছেন।
আজ শনিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার আরো তিনযাত্রি গুরুতর আহত হন।
দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর পুত্র আবু তাহের (৬০) ও মইজউদ্দিনের পুত্র বিল্লাল উদ্দিন (৪০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি যাত্রিবাহী সিএনজি চালিত অটোরিকশা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়।
স্থানীয় লোকজন গুরুতর আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন।
এদিকে, আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহতরা হলেন- ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০) ও জুম্মান (২৮)।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করেছে।