বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুকূলে ১৫ দশমিক ৪৩ একর জমি হস্তান্তর

486

ঢাকা, ২৪ মে, ২০১৯ (বাসস) : শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫ দশমিক ৪৩ একর জমি জামালপুরের ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’কে রেজিস্ট্রিকৃত দানপত্রমূলে হস্তান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার জামালপুর শহরে জামালপুর-৩ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজমের বাসভবনে এই হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়।
শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মির্জা আজম বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমানকে আনুষ্ঠানিকভাবে কলেজের ১৫ দশমিক ৪৩ একর জমি, স্থাবর, অস্থাবর সম্পত্তি রেজিস্ট্রিকৃত দানপত্রমূলে হস্তান্তর করেন।
অনুষ্ঠানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ.এইচ.এম. মুস্তাফিজুর রহমান, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, মেলান্দহ সাব-রেজিস্ট্রিার মঞ্জুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

image_printPrint