জাতীয় মসজিদে সাধারণ মুসল্লীদের সাথে ধর্ম প্রতিমন্ত্রীর ইফতার

211

ঢাকা, ২১ মে, ২০১৯ (বাসস) : ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ আজ মঙ্গলবার বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে সাধারণ মুসল্লীদের সাথে ইফতারে অংশগ্রহণ করেছেন।
ইসলামিক ফাউন্ডেশন প্রতি বছর রমজানে জাতীয় মসজিদে এই ইফতার মাহফিলের আয়োজন করে। প্রতিদিন প্রায় ৪ থেকে ৫ হাজার রোজাদার মুসল্লী এই ইফতারে অংশগ্রহণ করেন।
ধর্ম প্রতিমন্ত্রী এ সময় মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতার আয়োজনের খোঁজখবর নেন। সংক্ষিপ্ত বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী বায়তুল মুকাররম মসজিদের মুসল্লীদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন।
তিনি গত ১৭ মে বায়তুল মুকাররম মসজিদে ঝড়ে নিহত মুসল্লীর রুহের মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে ধর্মসচিব মোঃ আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস মিছবাহুর রহমান চৌধুরী ও ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়া ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সৌজন্যে ইসলামিক ফাউন্ডেশন আজ বায়তুল মুকাররমস্থ সভাকক্ষে ইফতার মাহফিল আয়োজন করে।
এতে ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস এর গভর্নর সিরাজউদ্দিন আহমেদ, শায়খ আল্লামা গোলাম মাওলা নকশেবন্দী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন, যুগ্মসচিব মো. জহির আহমেদসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

image_printPrint