বিএনপির ভারত সফর নিয়ে আওয়ামী লীগের কোন অভিযোগ নেই : ওবায়দুল কাদের

171

ঢাকা, ১২ জুন, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ভারত সফর নিয়ে তার দলের কোন অভিযোগ নেই।
তিনি বলেন, ‘আওয়ামী লীগের ভারত সফর নিয়ে বিএনপির অভিযোগ থাকলেও বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোন অভিযোগ নেই।’
সেতুমন্ত্রী বলেন, বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোন মাথাব্যথা নেই। কারণ আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে দেশের জনগন, ভারত নয়।
ওবায়দুল কাদের আজ বিকেলে রাজধানীর ধানমন্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান।
ওবায়দুল কাদের বলেন, ভারত একটি গণতান্ত্রিক দেশ। সেখানে তারা কার কার সাথে আলাপ করলো, কি আলাপ করলো এ নিয়ে আমাদের মাথাব্যথা নেই।
তিনি বলেন, বিএনপি ভারত সফরে গেল, দেনদরবার করলো, আর আমরা গেলাম তখন তারা অভিযোগ করলো। তবে আমাদের কোন অভিযোগ নেই।
কাদের বলেন, আমাদের আত্মবিশ্বাস রয়েছে যে দেশের জনগণ আমাদের পক্ষে রয়েছে। কোন বিদেশী শক্তি আমাদের ক্ষমতায় বসাবে না। দেশের জনগণই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। আমাদের বিশ্বাস আছে ও আস্থা আছে।
তিনি বলেন, পরবর্তী নির্বাচনে আমরা যাবো, নির্বাচন আমরা করবো, তবে কেবল এটাই মূল লক্ষ্য নয়। আমাদের মূল লক্ষ্য পরবর্তী প্রজম্মকে রক্ষায় মাদক ও ভেজাল বিরোধী অভিযানকে সফল করা।
সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্রদ্ধা প্রদর্শনে সব চেয়ে বড় পথ হচ্ছে আওয়ামী লীগকে আগামী নির্বাচনের জন্য সাংগঠনিক ভাবে প্রস্তুত করা।
আগামী এক মাসের মধ্যে কেন্দ্র ভিত্তিক কমিটি ও পোলিং এজেন্টদের নামের তালিকা তৈরি করার জন্য ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের নির্দেশ দেন তিনি।

image_printPrint