শিগগিরই নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশে তথ্যমন্ত্রীর আশ্বাস

502

ঢাকা, ১৫ মে, ২০১৯ (বাসস) : সংবাদকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ডের গেজেট শিগগিরই প্রকাশ করার বিষয়ে আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
আজ সচিবালয়ে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এই আশ্বাস দেন।
ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স এর মহাসচিব কামাল উদ্দিন জানান, ‘তথ্যমন্ত্রী বলেছেন, নবম ওয়েজবোর্ডের সুপারিশ যাচাই-বাছাই কমিটির আহবায়ক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দেশে আসছেন। আশা করছি শিগগিরই ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করা সম্ভব হবে।’
প্রেস ওয়ার্কার্স ফেডারেশনের নেতৃবৃন্দ নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ, প্রেস কর্মচারিদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন এবং গণমাধ্যমকর্মী আইন বাস্তবায়নসহ ১০ দফা তথ্যমন্ত্রীর কাছে উপস্থাপন করেন।
মন্ত্রী তাদের দাবিগুলো শুনেন এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন বলে নেতৃবৃন্দ জানান।
ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স এর সভাপতি আলমগীর হোসেন খানের নেতৃত্বে এসময় মহাসচিব কামাল উদ্দিন ও সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার ও মহাসচিব খায়রুল ইসলামসহ দুই ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।