প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ বাস্তবায়নে বাসস-এর সাথে দৈনিক জাহান পত্রিকার সমঝোতা স্মারক স্বাক্ষর

715

ময়মনসিংহ, ৮ মে, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগের কার্যক্রম বাস্তবায়নে গণমাধ্যমের অংশগ্রহণ জোরদার করতে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এবং ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক জাহান পত্রিকার মধ্যে এক সমঝোতা স্মারক আজ স্থানীয় সার্কিট হাইজে স্মাক্ষরিত হয়েছে।
বাসস-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদের স্বাক্ষরিত এ সমঝোতা স্মারকে দৈনিক জাহান পত্রিকার পক্ষে পত্রিকার সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন স্বাক্ষর করেন।
এ উপলক্ষে ময়মনসিংহ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক ফোকাস গ্রুপ ডিসকাশন ও সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও দৈনিক জাহান পত্রিকা যৌথভাবে এ অনুষ্ঠান আয়োজন করে।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহ্মুদ হাসান এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
দৈনিক জাহান পত্রিকার সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন মংমনসিংহ-এর অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. জাহাঙ্গীর আলম।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থ্াপনা পরিচালক ও প্রধান সম্পাদকের পক্ষে উপস্থিত ছিলেন বাসস-এর বিশেষ সংবাদদাতা ও বাসস পরিচালিত বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং কার্যক্রমের ফোকাল পয়েন্ট কর্মকর্তা মাহফুজা জেসমিন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ, ময়মনসিংহের এনডিসি মো. তরিকুল ইসলাম এবং দৈনিক জাহান পত্রিকার সাংবাদিকবৃন্দ।