দুর্নীতি ও অপরাজনীতির জন্য বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন : হানিফ

388

নোয়াখালী, ৭ মে, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, দুর্নীতি ও অপরাজনীতির জন্য বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা (বিএনপি) মিথ্যাচার ও অপপ্রচারের মাধ্যমে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।
মাহবুব-উল আলম হানিফ আজ দুপুরে জেলার সদর উপজেলা এবং সুবর্নচরে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৩শ’ পরিবারের মধ্যে শুকনো খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, প্রাকৃতিক দুর্যোগের উপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবেন না, ঘরহারা হবেন না। প্রত্যেক পরিবারকে যত তাড়াতাড়ি সম্ভব ঘর করে দেয়া হবে।
হানিফ বলেন, কোন মানুষ গৃহহারা থাকবে না, সকলকে পুনর্বাসিত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের সাথে আছে। ঘূর্ণিঝড় ফণীর তান্ডবের সময় প্রধানমন্ত্রী লন্ডনে থেকে সার্বক্ষণিক দেশের খোঁজ-খবর রেখেছেন এবং সকলকে সমন্বয় করে প্রস্তুতি ও পরবর্তী পরিস্থিতি মোকাবেলার নির্দেশ দেন।
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী সরকারি কর্মকর্তাদেরকে ত্রাণ বিতরণে স্বচ্ছতা ও নিয়ম মেনে চলার আহ্বান জানান। ত্রাণ বিতরণে কোন রকম অনিয়ম বা হরিলুট সরকার সহ্য করা হবে না বলেও তিনি হুঁসিয়ারি উচ্চারণ করেন।
এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুন্নাহার চাঁপা, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।