ওয়েস্টহ্যামের সাথে এক বছরের চুক্তি বৃদ্ধি করলেন জাবালেটা

263

লন্ডন, ২ মে ২০১৯ (বাসস) : ২০২০ পর্যন্ত ওয়েস্ট হ্যামের সাথেই থাকছেন অভিজ্ঞ রাইট-ব্যাক পাবলো জাবালেটা। প্রিমিয়ার লিগের ক্লাবটির সাথে গতকাল তার এক বছরের জন্য চুক্তি নবায়ন হয়েছে।
৩৪ বছর বয়সী এই ডিফেন্ডার ২০১৭ সালের জুনে ম্যানচেস্টার সিটি থেকে ওয়েস্টহ্যামে যোগ দেবার পর থেকে হ্যামারসদের মূল একাদশে নিয়মিত খেলেছেন। ২০১৭-১৮ মৌসুমে ওয়েস্ট হ্যামের হয়ে মাত্র একটি লিগ ম্যাচে মূল একাদশে ছিলেন না। আর এবারের মৌসুমে ২৩টি লিগ ম্যাচে প্রথম থেকেই খেলেছেন। ম্যানেজার ম্যানুয়েল পেলেগ্রিনির কাছে এখনো সে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবেই রয়েছেন।
এবারের মৌসুমে ওয়েস্ট হ্যামকে চারটি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন জাবালেটা। আরো এক বছর পেলেগ্রিনির দলের সাথে থাকতে পেরে স্বস্তি প্রকাশ করেছেন জাবালেটা। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে জাবালেটা বলেছেন, ‘এটা সত্যিই সুখবর এবং আমি দারুন খুশী। ওয়েস্ট হ্যামের সময়টা আমি দারুন উপভোগ করেছি। এখানে সবাই আমাকে অনেক শ্রদ্ধা, ভালবাসা দিয়েছে। আরো এক বছর এখানে থাকার সুযোগ পাওয়াটা সত্যিই সৌভাগ্যের। এখন ক্লাবের জন্য যতটা সম্ভব দেবার চেষ্টা করবো। এখানকার প্রতিটি মুহূর্তই আমি উপভোগ করতে চাই।