ড. ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকী পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ

286

রংপুর, ২৮ এপ্রিল, ২০১৯ (বাসস) : আগামী ৯ মে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড.ওয়াজেদ মিয়ার দশম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ড. ওয়াজেদ স্মৃতি সংসদ (ডিডব্লিউএসএস) দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।
সংগঠনের সহ-সভাপতি এডভোকেট দীপক কুমার সাহার সভাপতিত্বে শনিবার রাতে প্রেসক্লাব ভবনের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই কর্মসূচি চূড়ান্ত করা হয়।
সংগঠনের নির্বাহী কমিটির সদস্যদের অংশগ্রহনে অনুষ্ঠিত এ সভা পরিচালনা করেন ডিডব্লিউএসএস সাধারণ সম্পাদক এবং সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম জাহাঙ্গীর।
যুগ্ম সম্পাদক এডভোকেট ফিরোজ কবির চৌধুরী গুঞ্জন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সাজ্জাদ-উর-জামান সানজু, মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা শিরিন নিপা, লাইব্রেরী সম্পাদক বাশার ইবনে জহুর, সহকারী লাইব্রেরী সম্পাদক হাসান আলী, প্রচার সম্পাদক মাহফুজুল ইসলাম প্রিন্স, সহকারী প্রচার সম্পাদক মাসুদ রায়হান ল্যাম এবং অফিস সম্পাদক সাইফুল ইসলাম বক্তব্য রাখেন।
নির্বাহী কমিটির সদস্য বেলাল হোসেন, আবু মো. মহসিন মিয়া, দুলাল ভৌমিক, অমিতাভ চ্যাটার্জি, মোশাররফ হোসেন মনি, ইমাদ উদ্দিন, সেলিনা সুলতানা, মতিয়ার রহমান, আবদুল্লাহ আল মামুন এবং আলী জহুর মন্টু বৈঠকে উপস্থিত ছিলেন।
সাইফুল ইসলাম জাহাঙ্গীর বাসসকে বলেন, আগামী ৯ মার্চ ড.ওয়াজেদ মিয়ার ১০ম মৃত্যুবার্ষিকী পালনে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে। এ লক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।