চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

403

চাঁদপুর, ২৮ এপ্রিল, ২০১৯ (বাসস) : জেলার শাহরাস্তি উপজেলার কাকৈরতলা বাজার সংলগ্ন চাঁদপুর-কুমিল্ল¬া মহাসড়কে আজ একটি বাস ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত হয়েছে।
রোববার সকাল ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি অটোরিকসার যাত্রী।
শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শাহ আলম এ খবর নিশ্চিত করে জানান, ‘কাকৈরতলা বাজার সংলগ্ন এলাকায় কর্ডোভা পরিবহনের একটি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন।
এরমধ্যে ঘটনাস্থলে ৪ জন শাহারাস্তি উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ১ জন ও কুমিল্ল¬া নেয়ার পথে ১ জন মারা যায়।
আহত চালকে কুমিল্ল¬া মেডিকেল কলেজ হাসপাতালে ভার্ত করা হয়। বাস ও সিএনজি অটোরিকসা আটক করা হয়েছে।
নিহতদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, রঞ্জিত চন্দ্র (৫২), ফখরুল ইসলাম (৭৫), আবুল কালাম (৬২), জান্নাতুল ফেরদৌস (২৮) ও তার শিশু পুত্র রুমান (৮)।
সহকারী পুলিশ সুপার মোহাম্মদ শেখ রাসেল, শাহরাস্তি উপজেলা সহকারী কমিশনার ভূমি উম্মে হাবিবা মিরা ও হাজিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া ও শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।
শিশু রুমান প্রতিদিনের মতো আজ সকালেও বিদ্যালয়ের উদ্দেশ্যে মায়ের হাত ধরে ঘর থেকে বের হয়। প্রবাসী বাবা ছুটিতে এসে আদরের সন্তান ও স্ত্রীকে এভাবে হারানোর দৃশ্য কিছুতেই মেনে নিতে পারছেন না।
ঘটনাস্থলে রুমান ও তার মা জান্নাতুল ফেরদৌস হাসপাতালে নেয়ার পর মারা যান। রুমানের বাবা খবর পেয়ে দুর্ঘটনাস্থলে এসে নিজের ছেলেকে দেখে কোনোভাবেই তা মেনে নিতে পারছেন না। তিনি কান্নায় ভেংগে পড়েন। মা ও ছেলে কচুয়া উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা।