নাটোরে আজ শেখ কামাল জাতীয় ফুটবলের ফাইনাল

175

নাটোর, ২৮ এপ্রিল, ২০১৯ (বাসস) : আজ রোববার নাটোরে শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে তিনটায় শুরু হওয়া খেলায় অংশগ্রহণ করবে রাজশাহী ও খুলনা বিভাগীয় দল।
এরআগে ১৭ এপ্রিল থেকে নাটোরে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজশাহী, চট্রগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগীয় দল। ১৬ এপ্রিল থেকে নড়াইলে অবশিষ্ট চারটি বিভাগীয় দলের প্রতিযোগিতা শুরু হয়। নাটোর ও নড়াইল ভেন্যুর দুইটি করে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ বিভাগীয় দলের মধ্যেকার দুইটি সেমি ফাইনালও নাটোরে অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল জানান, সকল বিভাগের সংশ্লিষ্ট জেলাগুলোর কৃতি ফুটবলার বাছাই করে ১৮ জনের বিভাগীয় দল গঠন করা হয়েছিল এবং তাদেরকে ৪০ দিনের আবাসিক প্রশিক্ষণ প্রদান করা হয়। আটটি বিভাগীয় দলের এ প্রতিযোগিতা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে ৫০ জন কৃতি ফুটবলারের নাম তালিকাভুক্ত করা হয়েছে-যাদেরকে পরবর্ত্তীতে দেশে ও বিদেশে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ প্রদান করা হবে।
নাটোর শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ ট্রফি প্রদান করবেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এর মহাসচিব তরফদার রুহুল আমিন অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এ প্রতিযোগিতার আয়োজন করেছে।