বাসস ক্রীড়া-৮ : বার্সেলোনার বিপক্ষে ফিরমিনোর খেলা নিয়ে শঙ্কা

176

বাসস ক্রীড়া-৮
ফুটবল-ফিরমিনো
বার্সেলোনার বিপক্ষে ফিরমিনোর খেলা নিয়ে শঙ্কা
বার্সেলোনা, ২৭ এপ্রিল ২০১৯ (বাসস) : বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের আগে রবার্তো ফিরমিনোর ফিটনেস নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে বলে নিশ্চিত করেছেন লিভারপুল ম্যানেজার জার্গেন ক্লপ।
২৭ বছর বয়সী ফিরমিনো শুক্রবার প্রিমিয়ার লিগে হাডার্সফিল্ডের বিপক্ষে ৫-০ গোলের বড় জয়ে ম্যাচে পেশীর ইনজুরির কারণে খেলতে পারেননি। বুধবার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে অংশ নিতে ক্যাম্প ন্যু সফরে যাবে লিভারপুল। আর সেই ম্যাচকে সামনে রেখে ফিরমিনোর ফিটনেসের ওপর ভরসা করতে পারছেন না ক্লপ। এ সম্পর্কে রেডস বস বলেছেন, ‘বৃহস্পতিবার সে অনুশীলনে একেবারে স্বাভাবিক ছিল। এখানে জোড় করার কিছু নেই। যে ধরনের সমস্যার কথা সে বলছে সেটা অনুশীলনে চোখে পড়েনি। হয়তবা অনুশীলনের একেবারে শেষ পর্যায়ে এসে ফিরমিনো বুঝতে পেরেছে। পরবর্তীতে পরীক্ষা নিরীক্ষার পর সামান্য কিছু সমস্যা ধরা পড়েছে। আশা করছি বুধবারের ম্যাচের জন্য সে প্রস্তুত হয়ে যাবে। কিন্তু এই মুহূর্তে আসলে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছেনা। তবে আমরা সর্বোচ্চ খারাপটি চিন্তা করছি।’
সাদিও মানে, মোহাম্মদ সালাহ ও নেবি কেইটার গোলে গতকাল হাডার্সফিল্ডকে বিধ্বস্ত করে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে ফিরে এসেছে অল রেডসরা। তবে ম্যাচটির দ্বিতীয়ার্ধে ডিফেন্ডার ভার্জিল ফন জিক পায়ের ইনজুরিতে পড়লে কিছুটা দু:শ্চিন্তায় পড়েছে লিভারপুল। যদিও দলের তারকা এই সেন্টার-ব্যাকের ইনজুরি নিয়ে ক্লপ মোটেই চিন্তিত নন।
বাসস/নীহা/১৭১৫/মোজা/এএমটি