বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

278

ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৯ (বাসস) : বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরুস্কার বিতরণী আজ বুধবার ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চীফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশন থেকে মোট ১২টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল ১২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৩ টি ব্রোঞ্জ পদকসহ ১৪০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ২ টি স্বর্ণ, ৮টি রৌপ্য ও ১০টি ব্রোঞ্জ পদকসহ ১২৪ পয়েন্ট পেয়ে ৬৬ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ৬৬ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানার আপ হয়। ১৯ পদাতিক ডিভিশন দলের ইউপি সার্জেন্ট মোঃ কামাল হোসেন শ্রেষ্ঠ সাঁতারু বিবেচিত হন।
অপরদিকে, ১৬টি গোল করে ওয়াটার পোলো খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন ৬৬ পদাতিক ডিভিশন দলের ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ রফিকুল ইসলাম।
এ সময় সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।