বাসস ক্রীড়া-৯ : সিটি নয়, ইউনাইটেডকেই সমর্থন করবেন মিলনার

109

বাসস ক্রীড়া-৯
ফুটবল-মিলনার
সিটি নয়, ইউনাইটেডকেই সমর্থন করবেন মিলনার
লন্ডন, ২৩ এপ্রিল, ২০১৯ (বাসস) : আগামীকাল প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মোকাবেলা করবে শিরোপা দৌড়ে লিভারপুলের সাথে সমান তালে লড়াই করে যাওয়া ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে সিটি পরাজিত হলে লিভারপুল শিরোপা জয়ের অনেকটাই কাছাকাছি পৌঁছে যাবে। যে কারণে অভিজ্ঞ ও বৈচিত্রপূর্ণ লিভারপুলের খেলোয়াড় জেমস মিলনার এই ম্যাচে ইউনাইটেডকেই সমর্থন করবেন।
ইউনাইটেডের অন্যতম ভয়ঙ্কর তিন প্রতিদ্বন্দ্বী লিডস, সিটি ও লিভারপুলের হয়ে খেলেছেন ৩৩ বছর বয়সী ইংল্যান্ডের সাবেক এই মিডফিল্ডার ও ফুল-ব্যাক। ১৭ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের মিলনার ৬০০’টিরও বেশী সিনিয়র ম্যাচ খেলেছেন। আগামীকাল ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ডার্বিতে তিনি অবশ্য স্বাভাবিক ভাবেই লিভাপুলের কারনেই ইউনাইটেডকেই এগিয়ে রাখবেন। এক ম্যাচ হাতে রেখে লিভারপুলের থেকে দুই পয়েন্ট পিছিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। কাল জিততে পারলে তিন ম্যাচ হাতে রেখে এক পয়েন্টের ব্যবধানে লিভারপুলকে হটিয়ে এগিয়ে যাবে সিটিজেনরা।
কালকের ম্যাচ সম্পর্কে বলতে গিয়ে মিলনার বলেন, ‘আমার জীবনে এই প্রথমবারের মত আমি ম্যানচেস্টার ডার্বিতে ইউনাইটেডকে সমর্থন করবো। তবে হয়তবা ম্যাচটি আমার দেখা হবেনা। এটি শুধুমাত্র শক্তি ও সময়ের অপচয় ছাড়া কিছুই নয়।’
১৯৯০ সালে ইংল্যান্ডের পুরোনো প্রথম বিভাগ শিরোপা জয়ের পর আধুনিক যুগের প্রিমিয়ার লিগ শিরোপা এখনও জয় করা হয়নি লিভারপুলের। কিন্তু রোববার কার্ডিফ সিটিকে ২-০ গোলে হারিয়ে শিরোপা দৌড়ে দারুনভাবে নিজেদের টিকিয়ে রেখেছেন অল রেডসরা। ম্যাচটিতে মিলনার স্পট কিক থেকে জয়সূচক গোলটি করেন। এটি মৌসুমে তার সপ্তম গোল।
বাসস/নীহা/১৫৩০/-এএমটি