বাসস ক্রীড়া-৮ : কোপা ডেল রে’র ফাইনাল খেলতে পারছেন না চেরিশেভ

122

বাসস ক্রীড়া-৮
ফুটবল-কোপা ডেল রে
কোপা ডেল রে’র ফাইনাল খেলতে পারছেন না চেরিশেভ
মাদ্রিদ, ২৩ এপ্রিল ২০১৯ (বাসস) : হাঁটুর ইনজুরির কারনে মৌসুমের বাকি সময়টা মাঠের বাইরে চলে গেছেন ভ্যালেন্সিয়ার রাশিয়ান উইঙ্গার ডেনিশ চেরিশেভ। ভ্যালেন্সিয়ার পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
গত বছর রাশিয়া বিশ্বকাপে স্বাগতিদের হয়ে মাঠ মাতানো চেরিশেভ এই ইনজুরির কারনে আগামী মাসে বার্সেলোনার বিপক্ষে কোপা ডেল রে ফাইনালেও খেলতে পারবেন না।
ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে ভিয়ারেলেকে পরাজিত করার পিছনে চেরিশেভ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। আর্সেনালের বিপক্ষে সেমিফাইনালেও তার খেলা হচ্ছেনা। এবারের মৌসুমে ভ্যালেন্সিয়ার হয়ে ২৭টি লা লিগা ম্যাচে অংশ নিয়েছেন চেরিশেভ। এই নিয়ে দ্বিতীয় মেয়াদে তিনি ধারে মার্সেলিনোর দলে খেলছেন। এই মৌসুমের পরে ভ্যালেন্সিয়া হয়তবা ভিয়ারেল থেকে তাকে স্থায়ীভাবে দলে নেবার ব্যপারে চিন্তাভাবনা করবে।
সব ধরনের প্রতিযোগিতায় গত চারটি ম্যাচে জয়ী ভ্যালেন্সিয়া আগামীকাল এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে এ্যাওয়ে ম্যাচে মাঠে নামবে। লা লিগা টেবিলে বর্তমানে পঞ্চম স্থানে থাকা ভ্যালেন্সিয়া চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জনের থেকে দুই পয়েন্ট দুরে রয়েছে। হাতে রয়েছে আর মাত্র পাঁচ ম্যাচ।
বাসস/নীহা/১৪৫০/এএমটি/