সিলেট বিভাগে দুর্নীতি প্রতিরোধে হবিগঞ্জ জেলা ও তিন উপজেলার সম্মাননা লাভ

46

সিলেট, ২১ এপ্রিল, ২০১৯ (বাসস) : দুর্নীতিমুক্ত দেশ গঠনের লক্ষ্যে সিলেট বিভাগের জেলা ও উপজেলাগুলোতে গঠিত ‘দুর্নীতি প্রতিরোধ কমিটি’-কে তাদের অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে বিশেষ সম্মাননা জানানো হয়েছে।
এতে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে হবিগঞ্জ। উপজেলাগুলোর মধ্যে মৌলভীবাজারের জুড়ী, সুনামগঞ্জের ছাতক ও জগন্নাথপুর উপজেলাকে সম্মাননা লাভ করেছে।
আজ রোববার দুর্নীতি দমন কমিশনের সিলেট বিভাগীয় কার্যালয়ের আয়োজনে নগরীর রিকাবি বাজারস্থ কাজী নজরুল মিলনায়তনে এক অনুষ্ঠানে এ সম্মাননা জানানো হয়।
সিলেটের বিভাগীয় কমিশনার মো. মেজবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুদক সচিব মুহামম্মদ দিলোয়ার বখত।
বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মনিরুজ্জামান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ও সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ প্রমুখ।
প্রধান অতিথি দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখত বলেন, দুর্নীতি প্রতিরোধে গণসচেতনতা এবং সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টির মাধ্যমে দেশ থেকে দুর্নীতি নির্মূল করতে হবে।
তিনি দুর্নীতি প্রতিরোধে সম্মাননা পুরষ্কার প্রাপ্তদের ধন্যবাদ জানান এবং তাদের হাতে পুরষ্কার তুলে দেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটি সিলেট জেলার সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকী, হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুহম্মদ আব্দুজ জাহের এবং জুড়ী উপজেলার সহ সভাপতি মো. আব্দুশ শহীদ চৌধুরী।

image_printPrint