সেবার মডেল হবে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা : নসরুল হামিদ বিপু

567

ঢাকা, ১৯ এপ্রিল ২০১৯ (বাসস) : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, দেশের সর্বাধুনিক সেবার মডেল হবে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা।
আজ শুক্রবার বিকালে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাকে একটি অত্যাধুনিক স্পীডবোট হস্তান্তর উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, ‘দক্ষিন কেরানীগঞ্জ থানার সেবার মান আরো আধুনিক ও যুগোপযোগি করে তোলার লক্ষ্যে ইতিপূর্বে ৭টি পুলিশভ্যান দেয়া হয়েছে। খুব শিগগিরই এখানে আরো তিনটি গাড়ি ও একটি স্পীডবোট দেয়া হবে।’
তিনি দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কার্যক্রম পরিচালনার জন্য একটি ১০তলা ভবন করার প্রতিশ্রুতি দেন। পাশাপাশি, কেরাণীগঞ্জ মডেল থানাকেও একটি ১০তলা ভবন করার কথা উল্লেখ করেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান এবং কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।
এসময় আরও বক্তব্য রাখেন- কেরাণীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিদ মাইনুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মাছুম আহম্মদ ভুঞা, দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহ জামান প্রমুখ।