বাসস দেশ-৩৯ : রাজধানীতে গুলিবিনিময়ে এক ব্যক্তি নিহত

698

বাসস দেশ-৩৯
র‌্যাব-অভিযান-নিহত
রাজধানীতে গুলিবিনিময়ে এক ব্যক্তি নিহত
ঢাকা, ১১ এপ্রিল, ২০১৯ (বাসস) : রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ঢাকা উদ্যান এলাকায় র‌্যাবের সাথে গুলি বিনিময়ে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র এএসপি মো. মিজানুর রহমান ভুঁইয়া বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নিহতের নাম নবী হোসেন (৪৭)। এ ঘটনায় মাদক চোরাকারবারিদের গুলিতে দুইজন র‌্যাব সদস্য আহত হয়েছে। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।
মিজানুর রহমান ভুঁইয়া জানান, শীর্ষ ওই মাদক ব্যবসায়ী নবী হোসেনের বিরুদ্ধে মোহাম্মদপুর, যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর ও আদাবরসহ বেশ কয়েকটি থানায় ১০টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য নবী হোসেনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন,আজ বৃহস্পতিবার ভোর রাতে নগরীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় র‌্যাবের একটি তল্লাশী চেকপোষ্ট চলছিল। সেখানে যাওয়ার পর র‌্যাব সদস্যরা একটি সিএনজি চালিত অটোরিক্সাকে দাঁড়ানোর নির্দেশনা দিলে ভেতর থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী র‌্যাবকে লক্ষ্য করে প্রথমে এলোপাথাড়ি গুলি ছোড়ে। এ সময় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী ও র‌্যাব সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। উভয় পক্ষের গুলি বিনিময়কালে নবী হোসেন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০৩৮/-জেজেড