বাসস ক্রীড়া-৪ : ও. ইন্ডিজ বিশ্বকাপ দলে ডাক পাওয়ার আশা করছেন পোলার্ড

121

বাসস ক্রীড়া-৪
পোলার্ড-আইপিএল
ও. ইন্ডিজ বিশ্বকাপ দলে ডাক পাওয়ার আশা করছেন পোলার্ড
মুম্বাই, ১১ এপ্রিল, ২০১৯ (বাসস/এএফপি) : বেশ কিছু দিন যাবতই জাতীয় দলে ব্রত্য হয়ে থাকা কাইরন পোলাড বলেছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) ঝড়ো গতিতে অপরাজিত ৮৩ রান করার পর তিনি ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দলে ফেরার আশা করছেন।
পোলার্ড বলেন, তিনি মনে করছেন ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের সঙ্গে তার সমস্যাগুলো এখন অতীত।
বুধবার রাতে কিংস একাদশ পাঞ্জাবের বিপক্ষে শেষ বলে মুম্বাই ইন্ডিয়ান্সের জয় পাওয়া ম্যাচে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে তার ৩১ বলে ৮৩ রানের ইনিংসটি।
২০১৬ সালে শেষ একটি ওয়ানডে ম্যাচ খেলা ৩১ বছর বয়সী পোলার্ড বলেন বোর্ডের আগের আমলে তিনি ‘কালো তালিকাভুক্ত’ ছিলেন। তবে বিতর্কিত বোর্ড সভাপতি ডেভ ক্যামেরন গত মাসে বিদায় নেয়ার পর পুনরায় জাতয়ি দলে ডাক পাওয়ার বিষয়ে আশাবাদী তিনি।
পোলার্ড বলেন, ‘গত দুই বছরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটেঅনেক অশান্তি গেছে। আমরা দেখেছি- গত দুই সপ্তাহে অনেক পরিবর্তন এসেছে।’
ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘সব সময়ই আমি যেটা করতে পারি তা হলো- ক্রিকেট মাঠে নেমে স্কোর বোর্ড বড় সংগ্রহের চেস্টা করতে পারি।
‘দল বাছাই করার জন্য নির্বাচকরা রয়েছেন। দেখি কি হয়। আমি আগেও বলেছি এখন আমার বয়স ৩১ বছর। ক্রিস গেইল ৩৯ বছর বয়সেও খেলে যাচ্ছেন এবং ভাল করছেন।’
পোলার্ড বলেন সাবেক টিম ম্যানেজার নতুন বোর্ড প্রধান রিকি স্কেরিটের অধীনে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের নতুন যুগ শুরু হতে পারে। আমাদের নির্বাচক কমিটির নতুন চেয়ারম্যান এসেছেন, বোর্ডে নতুন চেয়ারম্যান এসেছেন এবং আমি আগেও বলেছি সব নতুনভাবে শুরু হবে।’
আগামী ৩১ মে নটিংহামে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ।
বাসস/এএফপি/স্বব/১৭২৫/-এএমটি