বাসস দেশ-২৩ : ফরিদপুর মহিলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে এলজিআরডি মন্ত্রীর ইফতার

বাসস দেশ-২৩
এলজিআরডি মন্ত্রী-ইফতার
ফরিদপুর মহিলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে এলজিআরডি মন্ত্রীর ইফতার
ফরিদপুর, ৮ জুন, ২০১৮ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন আজ ফরিদপুর মহিলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে শহরে মন্ত্রীর নিজ বাসভবন আফসানা মঞ্জিলে এক ইফতার মাহফিলের আয়োজন করেন।
মন্ত্রী অনুষ্ঠানে বিভিন্ন টেবিল ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সকলকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানান। ইফতারের আগে দেশ জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে অন্যান্য শহীদ এবং ’৭১-এর মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার শান্তি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজত করা হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল সাহা, মন্ত্রির ভাই খন্দকার মারুফ হোসেন, বড় ছেলে খন্দকার মাসরুর হোসেন, মন্ত্রীর জামাতা এবং সিরাজগঞ্জ-২ আসনের এমপি হাবিব-ই-মিল্লাত, জেলা পুলিশ সুপার মো. জাকির হোসেন খান অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ ছাড়া কোতয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগ সভাপতি নাজমূল ইসলাম খন্দকার লেভি, সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, যুবলীগ সভাপতি এএইচএম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলও ইফতার অনুষ্ঠানে যোগ দেন।
বাসস/সংবাদদাতা/অমি/২২০০/-অমি