বাজিস-২৬ : মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, ট্রাক চালক আটক

573

বাজিস-২৬
মুন্সিগঞ্জ- দুর্ঘটনা- নিহত
মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, ট্রাক চালক আটক
মুন্সিগঞ্জ, ৮ এপ্রিল, ২০১৯ (বাসস): জেলায় লৌহজং উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আছিয়া ছৈয়াল (১৬) আজ ট্রাক চাপায় নিহত হয়েছে।
লৌহজং-নওপাড়া সড়কের নওপাড়া বাজারের সামনে বেইলি ব্রিজের উপর ইট বোঝাই ট্রাকের চাপায় ঘটনা স্থলেই নিহত হয় সে। আছিয়া উপজেলার নওপাড়া গ্রামের আলমগির ছৈয়ালের মেয়ে।
নওপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ডা. মেসলেম খান মন্টু জানান, আজ সোমবার বেলা ১১ টায় প্রথম সাময়িক পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে আছিয়া বাড়ি থেকে বিদ্যালয়ের যাওয়ার পথে ট্রাক চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। ট্রাকটি ইট নিয়ে কুচিমোড়া থেকে লৌহজংয়ের আটিগাঁও এলাকায় যাচ্ছিল।
দুর্ঘটনায় আছিয়ার মৃত্যুর খবর ছরিয়ে পড়লে শিক্ষার্থীসহ এলাকাবাসি জড়ো হয়ে ট্রাকের চালক দ্বীন ইসলামসহ ট্রাকটিকে আটক করে। তারা লৌহজং-নওপাড়া সড়ক অবরোধ করে মানববন্ধন করে এবং গাড়ি চলাচল বন্ধ করে দেয়।
সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান এবং লৌহজং থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন। তারা বিচারের আশ্বাস দিলে এলাকাবাসি মানববন্ধন প্রত্যাহার করে।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন জানান, ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজনে নেয়া হয়েছে এবং ট্রাক চালককে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
বাসস/সংবাদদাতা/২১৪৬/এমকে