বাসস দেশ-৪৭ : রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার দাফন সম্পন্ন

বাসস দেশ-৪৭
গণপূর্ত মন্ত্রী- দাফন
রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার দাফন সম্পন্ন
পিরোজপুর, ৭ এপ্রিল, ২০১৯ (বাসস) : রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিমের পিতা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের দাফন সম্পন্ন হয়েছে।
আজ সন্ধ্যায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। বাদ আছর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় নাজিরপুর উপজেলা সদরের সাতকাছিমা মাদ্রাসা মাঠে এবং বাদ মাগরিব নিজ গ্রামের বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তৃতীয় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। এর আগে আজ সকালে বেইলি রোডে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর সরকারি বাস ভবন প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের দাফনের আগে পিরোজপুর জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অভ্ অনার প্রদান করে। এ সময় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমসহ পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জানাজার আগে বাবার রুহের মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান মন্ত্রী রেজাউল করিম।
বাসস/তবি/এমএআর/২৩৩০/এবিএইচ