বাজিস-১৪ : বগুড়ায় ট্রাক চাপায় ২ জন নিহত

330

বাজিস-১৪
বগুড়া-নিহত
বগুড়ায় ট্রাক চাপায় ২ জন নিহত
বগুড়া, ৭ এপ্রিল, ২০১৯ (বাসস) : বগুড়ায় ট্রাকের চাপায় ২ জন নিহত হয়েছে। রোববার বিকেল ৫টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শাহজাহানপুর উপজেলার নয়মাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলোÑ বগুড়া শাজাহানপুর উপজেলার সোনাইদীঘি গ্রামের এফাজ উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৫), এবং একই গ্রামের মোজাম আলীর ছেলে ফজলুল হক(৩৩)। আহত ব্যক্তি একই গ্রামের মৃত জাভেদ আলীর ছেলে রাজেক আলী (৫৫)।
বগুড়ার শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, বগুড়া-ঢাকা মহাসড়কের শাহজাহানপুর উপজেলার নয়মাইল নামকস্থানে একটি অটোরিকশা রাস্তা পার হবার সময় বগুড়াগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। রিকশা ভ্যান চালকসহ ভ্যানের ২ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানে দুই জনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। আহত ১ জন বগুড়া শজিমেক হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ সদস্যরা ট্রাকের চালক এবং তার সহকারীসহ ট্রাকটি আটক করেছে। চালক সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার ছোট বয়রা গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে কমল সরকার এবং তার সহকারী একই এলাকার গঙ্গাপ্রসাদ গ্রামের আবু তাহের মোল্লার ছেলে হাসেম মোল্লা।
বাসস/সংবাদদাতা/১৯৫০/মরপা