রাজশাহী বিভাগের আধিপত্যে শেষ হল আরচ্যারীর চূড়ান্ত পর্ব

92

ঢাকা, ১২ মার্চ ২০১৮ (বাসস) : রাজশাহী বিভাগের শ্রেষ্ঠত্বের মধ্যদিয়ে শেষ হয়েছে যুব গেমসে আরচ্যারীর চূড়ান্ত পর্ব। এতে ৩টি স্বর্ণ ও ২টি রৌপ্য জিতে পদক তালিকার শীর্ষস্থান নিশ্চিত করেছে রাজশাহী। একটি স্বর্ণ, একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জপদক নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে চট্টগ্রাম বিভাগ। তৃতীয় স্থান পাওয়া ঢাকা বিভাগ পেয়েছে একটি স্বর্ণ ও একটি রৌপ্যপদক। একটি রৌপ্যপদক নিয়ে রংপুর চতুর্থ এবং একটি ব্রোঞ্জপদক নিয়ে পঞ্চম ও টেবিলের তলানির আসন দখল করেছে খুলনা বিভাগ।
আজ গাজীপুরের টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে বাংলাদেশ যুব গেমস-২০১৮-এর আরচ্যারি প্রতিযোগিতার শেষদিনে বালক এককে চট্টগ্রাম বিভাগের মো. মিশাদ প্রধান ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে রাজশাহীর তাওহীদকে হারিয়ে স্বর্ণ গোল্ড এবং চট্টগ্রামের তালহা জুবায়ের তানভির ৭-৩ সেট পয়েন্টে ঢাকার মো. ইব্রাহিম শেখ রেজোয়ানকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করেন।
বালিকা এককে রাজশাহীর রাবেয়া খাতুন ৬-৪ সেট পয়েন্টে ব্যবধানে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলাকে হারিয়ে স্বর্নএবং খুলনার ইতি খাতুন ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে ঢাকার অবনী ওসমানকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করেন।
মিশ্র দলগত বিভাগে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা ও তাওহীদ ৬-৪ সেট পয়েন্টে ঢাকার অবনী ওসমান ও মো. ইব্রাহিম শেখ রেজোয়ান জুটিকে হারিয়ে স্বর্ণ এবং খুলনার ইতি খাতুন ও মো. আফজাল হোসেন ৬-২ সেট পয়েন্টে রংপুরের জেরিন তাসনিম জিম ও ইয়াসিন আরফাত আপন জুটিকেকে হারিয়ে ব্রোঞ্জপদক লাভ করে।
বালক দলগত বিভাগে ঢাকার মো. ইব্রাহিম শেখ রেজোয়ান, মো. সাকিব মোল্লা ও মো. আশরাফ মোল্লা ৬-২ সেট পয়েন্টে চট্টগ্রামের নাইমুর রহমান, প্রদীপ্ত চাকমা ও মো. মিশাদ প্রধানকে হারিয়ে স্বর্ন এবং খুলনার মো. শাহরিয়ার আরিফ, মো. আফজাল হোসেন ও রহমান মির্জা ৫-৪ সেট পয়েন্টের ব্যবধানে রাজশাহীর নাইমুর রহমান, তাওহীদ ও বাপ্পীকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করে।
বালিকা দলগত বিভাগে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা, রাবেয়া খাতুন ও হুমায়রা ৬-২ সেট পয়েন্টে রংপুরের জেরিন তাসনিম জিম, দিয়া সিদ্দিকী ও পূজা রায়কে হারিয়ে স্বর্ণ এবং খুলনার ইতি খাতুন, আখি খাতুন ও সোনিয়া আক্তার ৬-০ সেট পয়েন্টে ঢাকার অবনী ওসমান, রজনী আক্তার ও আঞ্জুমান খাতুনকে হারিয়ে ব্রোঞ্জ পদক লাভ করে।

image_printPrint