চিটাগং ওপেন গলফ

85

ঢাকা, ১২ মার্চ, ২০১৮ (বাসস) : গত জানুয়ারিতে ঢাকা ওপেন আয়োজনের পর এবার আগামী ২১-২৪ মার্চ চট্টগ্রামের ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের গলফ কোর্সে শুরু হচ্ছে সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস চিটাগাং ওপেন প্রতিযোগিতা। আজ ঢাকার একটি হোটেলে প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন আয়োজক রিজ ইভেন্টেসের চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক সিটি ব্যাংকের সিইও সোহাইল আরকে হুসাইন, বিপিজিএ সভাপতি আসিফ ইব্রাহিম, সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার কামরুল ইসলাম, অফিসিয়াল ক্যারিয়ার রিজেন্ট এয়ারের কমার্শিয়াল অফিসার হানিফ জাকারিয়া এবং বিজিসিসি মিডিয়া কমিটির চেয়ারম্যান মেজর (অব.) এমদাদুল ইসলাম। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর সিটি ব্যাংক, কোস্পন্সর কেওয়াই স্টিল ও বিএসআরএম এবং পার্টনার ইস্পাহানি, প্রাণ ও এভিনিউ হোটেল।
প্রফেশনাল গল্্ফ ট্যুর অব ইন্ডিয়া (পিজিটিআই) এবং বাংলাদেশ প্রফেশনাল গল্্ফ এসোসিয়েশন (বিপিজিএ) অনুমোদিত এ আসরে দেশী-বিদেশী (পিজিটিআই থেকে সাত দেশের) ১২৬ জন প্রফেশনাল গল্্ফার ৫০ লাখ টাকার প্রাইজমানির জন্য খেলবে। চ্যাম্পিয়ন খেলোয়াড় পাবেন প্রায় সাত লাখ টাকার প্রাইজমানি। টুর্নামেন্ট শেষে গলফাররা খাগড়াছড়ি, কক্সবাজার (রামু) ও চট্টগ্রামে আরো তিনটি প্রাইজমানি টুর্নামেন্টে অংশ নেয়ার সুযোগ পাবেন।

image_printPrint