বাসস দেশ-২৫ : ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে : মোহাম্মদ নাসিম

299

বাসস দেশ-২৫
নাসিম-সভা-বিএনপি
ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে : মোহাম্মদ নাসিম
সিরাজগঞ্জ, ৩ এপ্রিল, ২০১৯ (বাসস) : ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, ‘বিএনপি জোটের ভুলের কারণে রাজনীতি আজ বিরোধী দল শুন্য হয়ে পড়েছে। এ অবস্থার জন্য সরকার মোটেই দায়ী নয়। বিএনপি ক্রমাগত ভুল করছে। ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে।’
মোহাম্মদ নাসিম আজ বুধবার সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সুচনা বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, ‘বিএনপি একের পর এক ভুল করে যাচ্ছে। এক বার ২০১৪ সালে নির্বাচন না করে ভুল করেছে, এবার নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ী হয়েও শপথ না নিয়ে ভুল করছে। আগামী ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি’র আমও যাবে ছালাও যাবে।’
তিনি বলেন, বিএনপি’র নেত্রী জেলে আছে এক বছরের উপরে। দুর্ভাগ্য নেত্রীকে জেলে রেখে তারা মিলাদ, ঘরে বসে অনশন, প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আন্দোলনের হুমকি ছাড়া আর কোন কর্মসূচিতে মাঠে নেই। এটি একটি রাজনেতিক দলের জন্য ব্যর্থতা ছাড়া কিছু নয়।
কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে সমন্বয় সভায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৮২৫/-আসচৌ