কক্সবাজার সদর উপজেলা পরিষদের ১০৮ কেন্দ্রেই ইভিএমে ভোট

234

কক্সবাজার, ৩১ মার্চ, ২০১৯ (বাসস ) : সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনে ১০৮ টি কেন্দ্রের সবগুলোতে আজ রোববার ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণ সম্পন্ন হয়ছে।
কোথাও কোন ত্রুটি দেখা দেয়নি। সকাল থেকে বিকেল পর্যন্ত সকল ভোট কেন্দ্রে ইভিএম মেশিন গুলো সচল ছিল। ভোটারেরাও স্বাচ্ছন্দ্যে ইভিএম এর মাধ্যমে ভোট দিয়েছেন।
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সা.) মো. মাসুদুর রহমান মোল্লা বলেন, প্রত্যেক ভোট কেন্দ্রে তিনজন করে সেনা সদস্য ইভিএম টেকনেশিয়ান হিসেবে সার্বক্ষণিক দায়িত্ব পালন করেছে।
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সর্বত্র ভোট গ্রহণ শেষ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বড় সন্তুষ্টি হলো- কোন ভোট কেন্দ্রে ইভিএম মেশিনে কোন ত্রুটি দেখা দেয়নি। কোথাও কোন অপ্রীতিকর ঘটনাও ঘটেনি।
কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আবু বকর ছিদ্দিক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মহিউদ্দীন শরীফ জানান, অত্যন্ত স্বাচ্ছন্দ্যে ভোটারেরা ভোট দিয়েছেন। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হওয়ায় ভোটাদের এ বিষয়ে বুঝিয়ে দিয়ে ভোট গ্রহণ করা হচ্ছে।
পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন জানান, কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১০৮টি ভোট কেন্দ্রের সবগুলোতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোন গোলযোগের খবর পাওয়া পায়নি। ঈদগাওতে একটি কেন্দ্রে শৃংখলা ভঙ্গের চেষ্টা করেছিল কিছু লোকজন। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে এসেছে।