শিশু ও নারী উন্নয়নে কাপাসিয়ায় সচেতনতামূলক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত

243

গাজীপুর, ৩০ মার্চ ২০১৯ (বাসস) : শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমের প্রকল্পের আওতায় তথ্য মন্ত্রণালয় ও ইউনিসেফের আয়োজনে গাজীপুরের কাপাসিয়া মা-শিশুদের নিয়ে এক র‌্যালি ও সাংবাদিকদের কর্মশালা অনুষ্ঠিত হয়।
তথ্য মন্ত্রণালয়ের সচিবের অতিরিক্ত দায়িত্ব পালনরত অতিরিক্ত সচিব ও জাতীয় প্রকল্প পরিচালক মো. আজহারুল হক, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকতা মোসাম্মৎ ইসমত আরার নেতৃত্বে আজ অনুষ্ঠিত এই র‌্যালীতে প্রায় এক হাজার শিশু, নারী এবং স্থানীয় সাংবাদিক অংশ নেন।
‘গড়তে শিশুর ভবিষ্যত স্কুল হবে নিরাপদ’ স্লোগানে তথ্য মন্ত্রণালয় ও ইউনিসেফের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমকে বাড়ানোর ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন মো. আজহারুল হক।
এছাড়া এই কর্মসূচির আওতায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট আয়োজনে কাপাসিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের তিন দিনের এক কর্মশালার মাধ্যমে ৩৯ জন সাংবাদিককে প্রশিক্ষণ প্রদান করা হয়।
প্রশিক্ষণ শেষে র‌্যালি অনুষ্ঠানের আগে আজ বিকেলে সমাপনী অনুষ্ঠানে মো. আজহারুল হক প্রশিক্ষণ গ্রহণকারী সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন।

image_printPrint