চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রোনাল্ডোর খেলা নিয়ে সংশয়

373

রোম, ৩০ মার্চ ২০১৯ (বাসস) : আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আয়াক্সের বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি।
পাঁচবারের ইউরোপীয়ান কাপ জয়ী রোনাল্ডো সোমবার সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের ম্যাচে উরুর সমস্যা নিয়ে ৩১ মিনিটে মাঠ ত্যাগ করেন। আলেগ্রি বলেছেন, ‘সে ইতোমধ্যেই হালকা হাঁটাচলা শুরু করেছে। কিন্তু পুরোপুরি ফিট না হওয়া পর্যন্ত অনুশীলনে ফিরতে পারবে না। সে কারণেই আয়াক্সের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা থেকেই যায়, আমরাও কোন ঝুঁকি নিতে চাচ্ছি না। আমাদের এ ব্যপারে দারুণ সাবধান হতে হবে। কারণ আমরা এখন মৌসুমের গুরুত্বপূর্ণ সময় পার করছি। একটি ম্যাচ না খেললে কিছুই হবে না। পুরোপুরি ফিট হয়ে ফিরে আসাই এখন গুরুত্বপূর্ণ। যাতে করে পুনরায় ইনজুরির ঝুঁকি না থাকে।’
সিরি-এ চ্যাম্পিয়ন জুভেন্টাস আমাস্টারডাম সফরে যাবার পর আগামী ১৬ এপ্রিল ডাচ জায়ান্টাদের নিজেদের মাঠে আতিথ্য দিবে। ১৯৯৬ সালের পর এই প্রথমবারের মত ইউরোপীয়ান শিরোপা জয়ের লক্ষ্য স্থির করেছে জুভেন্টাস। ইতোমধ্যেই নাপোলির থেকে ১৫ পয়েন্ট এগিয়ে টানা অষ্টম লিগ শিরোপা জয়ের পথে ভালভাবেই এগিয়ে রয়েছে জুভরা। হাতে রয়েছে আর মাত্র ১০টি ম্যাচ।